Thursday 4 March 2021

কলেজ কতৃক প্রত্যয়ন পত্র লিখবার নমুনা ফর্মেট

 


তারিখঃ……………………

বরাবর,

অধ্যক্ষ

সরকারী টিচার্স ট্রেনিং কলেজ,

ফরিদপুর ।

 

বিষয়ঃ প্রত্যয়ন পত্র উত্তোলনের জন্য আবেদন ।

জনাব,

বিনীত নিবেদন এই যে, আমি মোঃ ফাইজুর রহমান, পিতাঃ আবুল হোসেন, মাতা ফাহিমা আক্তার, গ্রামঃ রশিবপুরা, ডাকঘরঃ আজিমনগর -৭৮৩০, থানাঃ ভাংগা, জেলাঃ ফরিদপুর । আমি আপনাদের প্রতিষ্ঠানের অনার্স ৩য় বর্ষের একজন নিয়মিত ছাত্র, রোলঃ ৩২, শিক্ষাবর্ষঃ ২০১৯-২০২০, আমি পাসপোর্ট বের করিতে ইচ্ছুক । এমতাবস্থায় পাসপোর্ট অফিসের কতৃপক্ষ আমার নিকট একটি প্রত্যয়ন পত্র চেয়েছে । উক্ত কারনে আমার একখানা প্রত্যয়ন পত্র দরকার ।

 

অতএব, জনাবের নিকট আকুল আবেদন এই যে, আমি যাহাতে একখানা প্রত্যয়ন পত্র পাইতে পারি তাহার সু-ব্যবস্থা করতে আপনার মর্জি হয় ।

 

বিনীত নিবেদক


No comments:

Post a Comment

Top 20 High Page Ranking Bookmarking Websites

Social Bookmarking is the power of Search Engine for quickly increasing your traffic. People help to get the targeting article for her or h...